Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

Published

on

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নিজ দলের এক নেতাকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী ও তার সমর্থিত কয়েক নেতাকর্মীর বিরুদ্ধে। আহত করিমুল হক কনক ক্বারী লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনাকে কেন্দ্র করে শহরের উত্তর তেমুহনী স্টেশন এলাকায় জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদক গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীরা ৮টি গাড়ি ভাঙচুর করে। আহত কনক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিব হোসেনে লোটাসের অনুসারী হিসেবে পরিচিত। বৃহস্পতিবার বিকেল ৬ টার দিকে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সামনে ও উত্তর স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
দলীয় সূত্র ও স্থানীয়রা জানান, দালাল বাজার কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার নিয়ে ওই কলেজ ছাত্রলীগের আহব্বায়ক অনিকে মারধর করে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের অনুসারী সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহব্বায়ক ককন ক্বারী।
এর জের ধরে সন্ধ্যায় শহরের মহিলা কলেজের সামনে সদর থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক কনক কারীকে অতর্কিত পিটিয়ে জখম করে জেলা ছাত্রলীগ সভাপতি। এঘটনাকে কেন্দ্র জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের গ্রুপের মধ্যে উত্তর স্টেশন এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় শহরের উত্তর তেমুহনী ও আলীয়া মাদ্রাসার সামনে ৮টি গাড়ী ভাঙচুর করে সহ ঢাকা-রায়পুর মহাসড়কে বিক্ষোভ করে উত্তেজিত নেতাকর্মীরা।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিক্ষুব্ধ নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি টিপু সুলতান ও ছাত্রলীগ নেতা জুনায়েদ আহত হয়। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়।
আহত ছাত্রলীগ নেতার ভাই রেজাউল করিম লিয়ন জানান, পারিবারিক বিরোধের জের ধরে জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল তার ভাই ছাত্রলীগ নেতা কনককে অতর্কিত পিটিয়ে ও কুপিয়ে জখম করে। এসময় তার সমর্থিত ১০/১২ সন্ত্রাসীও ওই হামলায় অংশ নেয়। তিনি এ ঘটনায় মামলা করবেন বলেও জানান।
জেলা ছাত্রলীগ সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল জানান, কনক দালালবাজার কলেজ ছাত্রলীগের এক নেতার সঙ্গে খারাপ আচরন করেন। এর জের ধরে হাতাহাতির ঘটনা ঘটলে তিনি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনায় তার সম্পৃক্ততার বিষয়টি সত্য নয়।
লক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার (সদর) জুনায়েত কাউছার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ক্ষতিগ্রস্থ গাড়ির মালিকরা অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *