Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত; পুলিশ-জনতা ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৭

Published

on

loksmipurলক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সিএনজি চালিত আটোরিকশা সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে মো. শাহরিয়ার (৮) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এসময় নারীসহ আরো ৮ যাত্রী আহত হয়। শনিবার (১২ মার্চ) বিকেলে ৩টার দিকে লক্ষ্মীপুর রামগতি- সড়কের ভবানীগঞ্জ কলেজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
এঘটনার জের ধরে বিক্ষুব্ধ জনতা গাছের গুড়ি ও ইট-পাটকেল ফেলে সড়ক অবরোধ করে রাখে। এসময় তারা খন্ড খন্ড মিছিল করে বিভিন্ন স্লোগান দেয়। পুলিশ ঘটনাস্থল পৌছে বিক্ষুব্ধদের অবরোধ তুলে নিতে বললে জনতার ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্য সুজনসহ উভয় পক্ষের অন্তত ৭জন আহত হয়।
এনিয়ে ভবানীগঞ্জ-চৌরাস্তা ও আশপাশ এলাকা থমথমে এলাকা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
নিহত শাহরিয়ার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের আবদুল মান্নান ইব্রাহীমের ছেলে ও স্থানীয় আমরিতোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় কমলনগরমুখী যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ভবানীগঞ্জ কলেজ এলাকায় দ্রুত গতির যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার সামনে বসা শাহরিয়ারের মৃত্যু হয়। শরীর থেকে তার মাথা সম্পুর্ন বিচ্ছিন্ন হয়ে পড়ে। ওই দূর্ঘটনায় মারজাহান বেগম, রহিম, হিরন, রৌশন, নুর হোসেন, নুর বানু, শাহাদাত ও নুরজাহান আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সদর হাসপাতাল, নোয়াখালী জেনারেল হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌছে বিক্ষুব্ধদের অবরোধ তুলে নিতে বলে। একপর্যায়ে জনতার সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে এক পুলিশ সদস্য ও ৬জন এলাকাবাসী সামান্য আহত হয়। পরে সদর থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থল গিয়ে অবস্থান নেয়।
লক্ষ্মীপুর সদর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কাউছারুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করতে গিয়ে স্থানীয়দের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে পুলিশের এক সদস্য আহত হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *