Connect with us

ঢাকা বিভাগ

শিবচরে একই রাতে ৩ বাড়িতে ডাকাতি ॥ আহত-৩

Published

on

মাদারীপুর প্রতিনিধি ॥

একই রাতে মাদারীপুরের শিবচরের একটি ইউনিয়নের ৩ বাড়িতে ডাকাতদল হানা দিয়েছে। ডাকাতিকালে বাঁধা দেওয়ায় ডাকাতের হামলায় বাবা-ছেলেসহ ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই জনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়া একই রাতে পৌর সভার দুইটি দোকান ও একটি বাসায় চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
পুলিশ, পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে জেলার শিবচর উপজেলার শিরুয়াইল ইউনিয়নের চরকাকইর গ্রামের পশ্চিম কাকইর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল মিয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের দরজা খুলে বাইরে যাওয়ার সময় ১০/১২ জনের ডাকাতদল ঘরের ভিতরে প্রবেশ করে তাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।
এসময় তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৩ আনা স্বর্নালংকার, নগদ ৬৬ হাজার টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
এর পর ডাকাতদল শিপাইকান্দি গ্রামের খোকন শেখ এর বাড়িতে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মালামাল লুট করার চেষ্টা করে। এসময় বাড়ির সদস্যরা ডাকাতদের বাঁধা দেয়। এতে ডাকাতরা গৃহকর্তা খোকন শেখ (৪০) ও তার ছেলে শিরুয়াইল দাখিল মাদ্রাসার ৭ম শেণীর ছাত্র নাজমুল শেখকে (১২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে চলে যায়।
রাতেই গুরুতর আহতাবস্থায় তাদের দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে একই ইউনিয়নের শিরুয়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান এর বাড়িতে ডাকাতরা প্রবেশ করে সকলের অগোচরে গোয়াল ঘর থেকে একটি গরু লুট করে নিয়ে যায়।
অপরদিকে একই রাতে শিবচর পৌরসভার ডিআইজি হাউজিং সংলগ্ন এলাকার ভাড়াটিয়া রানা মিয়ার বাসায় ও পার্শ্চবর্তী জয় কুন্ড ও মিজানুর এর দোকানে চোরচক্র হানা দিয়ে মালামাল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *