Connect with us

ঠাকুরগাঁও

সরকারকে সুষ্ঠ রাজনৈতি দলগুলো নিয়ে আলোচনা বসা উচিত -ঠাকুরগাঁওয়ে এরশাদ

Published

on

Thakurgaon Arsad Pic-1

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে যে সন্ত্রাসের বিস্তার ঘটছে সেজন্য সুষ্ঠ রাজনৈতি দলগুলো নিয়ে আলোচনায় বসা উচিৎ। আলোচনায় বসলে আমরা কিছু পরামর্শ দিতে পারবো। এই কাজটিকে সরকারকেই করতে হবে। গুলশান হামলায় সরকারের গোয়েন্দা সংস্থা ব্যর্থ হয়েছে। আমি বলেছিলাম যে সকল গোয়েন্দা ছিল তাদেরকে বরখাস্ত করা উচিত।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও নর্থ’স এগ লিমিটেড পরিদর্শন কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, জাতীয় নির্বাচন স্বীকৃতি লাভ করেছিল। কিন্তু পৌর নির্বাচন ও ইউনিয়ন নির্বাচনের মাধ্যমে মানুষের কাছে সরকার গ্রহন যোগ্যতা হারিয়েছে। শুধু অকালে নিরীহ মানুষের প্রাণ গেছে। তাই আসুন আলোচনার বসে সকলের পরামর্শ গ্রহন করুন।

বিশ্ববাসীর কাছে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে উলে­খ করে এরশাদ বলেন, ‘দেশের সঙ্কট নিরসনে আমি সব দলকে নিয়ে আলোচনায় বসতে বলেছিলাম। কিন্তু সেটাতে কাজ হবে না। সরকারকেই খুঁজে বের করতে হবে- কারা জঙ্গিবাদের মদতদাতা। এ ঘটনার মাধ্যমে আমরা বিশ্ববাসীর কাছে ছোট হয়েছি।’

তিনি আরো বলেন, ‘গুলশান ও শোলাকিয়ায় কয়েকজন জঙ্গি নিরীহ মানুষ হত্যা করলো। অথচ আমাদের গোয়েন্দা সংস্থাগুলো আগে থেকে কিছুই জানতে পারলো না। তারা ব্যর্থ গোয়েন্দা সংস্থা।’ এ সময় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, ‘গোয়েন্দা সংস্থাগুলোর যারা দায়িত্বে অবহেলা করেছে তাদের বাদ দিন।’

এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন, ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, সহ-সভাপতি সোলায়মান আলী সরকার, শ্যামল কুমার ঘোষ প্রমূখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *