Connect with us

দেশজুড়ে

সরিষাবাড়ীতে মাদকবিরোধী মানববন্ধন

Published

on

ভ্রাম্যমাণ প্রতিনিধি, জামালপুর:
জামালপুরের সরিষাবাড়ীতে ৩৫০টি ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে মাদক বিরোধী মানববন্ধন করা হয়েছে। গত মঙ্গলবার ভাটারা পাঁচ রাস্তার মোড়ে ভাটারা বাজার নিরাপত্তা পরিষদ এ মানববন্ধন করেছে। দোকান পাট বন্ধ করে মানববন্ধন করায় স্থানীয় ক্রেতাগণ বিপাকে পড়েন।
মানববন্ধনে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পাঠদান বন্ধ করে অংশ নেয়। এ সময় সরিষাবাড়ী থানা অফিসার ইনচার্জ বিল্লাল উদ্দিনের নিকট মাদকবিরোধী স্মারকলিপি দেন ভাটারা বাজার নিরাপত্তা পরিষদের কর্মকর্তারা।
মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল, বাজার নিরাপত্তা পরিষদের সভাপতি ওয়ারেছ আহমেদ, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ হুমা ও আমিনুর রহমান বুলবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হারুন-অর-রশীদ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডা. নজরুল ইসলাম, মেষ্টা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি জামিনুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার রবিউল ইসলাম আকন্দ মেষ্টা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আব্দুস সামাদ ছানা, জামালপুর সদর উপজেলার মানবাধিকার সংগঠনের সভাপতি ও মেষ্টা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জহুরুল ইসলাম, জেলা তাঁতী দলের সভাপতি শেখ হোসেন জামান জুয়েল, মজনু, রেজাউল করিম ভূঁইয়া উপস্থিত ছিলেন। বাজার এলাকার সুইপার কলোনি, রেলওয়ের ঘণ্টি ঘর, ভাটারা স্কুল এন্ড কলেজের উত্তর পার্শ্বে খোলা জায়গায়, জাফরশাহী রেল স্টেশনের দক্ষিণ পার্শ্বে, কসাই পট্টি ও ইউনিয়ন পরিষদ চত্বরে মাদক সেবনের আড্ডা বসে। এটা প্রতিরোধে পুলিশি টহল অব্যাহত রাখার জন্য জোর দাবি জানান মানব বন্ধনকারীরা।
অন্যান্যদের মধ্যে, ভাটারা বাজার নিরাপত্তা পরিষদের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হারুন-অর-রশীদ, নিরাপত্তা পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডা. নজরুল ইসলাম, ভাটার বাজার নিরাপত্তা পরিষদের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ হারুন-অর-রশীদ, নিরাপত্তা পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ডা. নজরুল ইসলাম, অধ্যক্ষ জাহাঙ্গীর আলম, এ আর খান আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিউল আলম বিএসসি, চরপাড়া এস এম দাখিল মাদ্রাসার সুপার গোলাম মোস্তফা, জেলা ছাত্রলীগনেতা শিশির, যুবলীগ নেতা মামুনুর রশীদ, ফারুক, এরশাদ, সুজন প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *