Connect with us

ঢাকা বিভাগ

সালথায় সার-বীজ মনিটরিং কমিটির মতবিনিময় সভা

Published

on

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:motbinimoy-pic
ফরিদপুরের সালথায় সার-বীজ মনিটরিং কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত। উপজেলা নির্বাহী অফিসার ও সার বীজ মনিটরিং কমিটির সভাপতি মোহাম্মাদ মোবাশ্বের হাসানের সভাপতিত্বে আজ মঙ্গলবার বিকালে উপজেলা কৃষি অফিসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মনিটরিং কমিটির সদস্য সচিব ও কৃষি অফিসার মোহাম্মাদ বিন-ইয়ামিন, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার রিপন প্রসাদ সাহা, উপজেলা প্রকৌশলী মোঃ রাহাত ইসলাম, উপজেলা সার-বীজ ডিলারের সভাপতি হেমায়েত হোসেন মোল্যা, সহ-সভাপতি মোঃ লিয়াকত মোল্যা, সাধারণ সম্পাদক জীবন কুমার সরকার, বিএডিসি ডিলার আইয়ুব আলী ঠাকুর, বিসিআইসি ডিলার রাশিদা বেগম, পারভিন বেগম, মোমরেজ খান, মোশারফ তালুকদার, রেজাউল তালুকদার, বাসার খান, সাব-ডিলার মোঃ শাহ-আলম প্রমূখ।

উপজেলা সার-বীজ মনিটরিং কমিটির সভাপতি এসময় ডিলারদের উদ্দ্যেশে বলেন, সরকারের ভূর্তুকী, কর্মকর্তাদের মনিটরিং ও আন্তরিকতা, ডিলারদের সচ্ছতা এবং কৃষকদের পরিশ্রমের ফলে সালথায় কৃষিপণ্য-পাট-পিয়াজ এবং ধানসহ বিভিন্ন প্রকার ফসল প্রচুর উৎপাদণ হচ্ছে। যা অন্য কোথাও এধরনের উৎপাদন হতে দেখি নাই। সব দিক দিয়ে সালথা অনেক উন্নত। শুধু দাঙ্গার কারণে আজ এই এলাকার বদনাম। এখানে একটা খারাপ কাজ ঘটলে তার প্রচারটা বেশি হয়। একটা খারাপ কাজের সাথে ১০টি ভাল কাজ হয়। কিন্তু তার প্রচারটা খুব কম হয়। এমনটা কেন ? আপনারা ভাল কাজ করলে সাংবাদিকদের ডেকে প্রচার করাবেন। আপনাদের সংসার ঠিক করে, ছেলে-মেয়েদের নিজ দায়িত্বে রেখে ভাল কাজের মরামর্শ দিবেন। তাহলেই ধীরে ধীরে সকল বদনাম মূছে যাবে ইনশাল্লাহ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *