Connect with us

দেশজুড়ে

কোটচাঁদপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

Published

on

মহেশপুর প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকায় জমি জমা সংক্রান্ত বিরোধে বড় ভাই ছোট ভাইকে নির্মমভাবে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার ৩০ ঘণ্টা পর ছোট ভাই মারা গেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কোটচাঁদপুর পৌরসভার দুধসরা গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের মেঝো ছেলে সামসুল ইসলাম (৪০) এর সাথে ছোট ছেলে আবদুস সালাম (২৮) এর বসতভিটার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গত ২৫ এপ্র্রিল সন্ধ্যায় ওই বিরোধের সূত্র ধরে দুই ভায়ের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে মেঝো ভাই সামসুল ইসলাম লাঠি দিয়ে ছোট ভাই আবদুস ছালামের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর সামসুল ও তার স্ত্রী বিউটি এবং সেজো ভাই আলমের স্ত্রী রুমা একত্রে ধারালো অস্ত্র দিয়ে ছালামের পাঁয়ের শির কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। মুমূর্ষু অবস্থায় এলাকাবাসী ছালামকে প্রথমে কোটচাঁদপুর হাসপাতালে এবং পরে যশোরের একটি ক্লিনিকে ভর্তি করে। এখানেও অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ এপ্রিল ভোরে সালাম মারা যায়। ছোট ভাইয়ের মৃত্যু সংবাদ শুনে মেঝো ভাই সামসুল স্বপরিবারে বাড়ি থেকে গা ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি আহমেদ কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা এ বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাই নি। তবে মারা যাওয়ার বিষয়টি আমরা জানতে পেরে ঘাতককে গ্রেফতারের জন্য ইতোমধ্যেই পুলিশ অভিযান শুরু করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *