Connect with us

বিবিধ

দেশে নতুন দুটি গ্যালাক্সি স্মার্টফোন আনলো স্যামসাং

Published

on

new_galaxy_758983940

গ্যালাক্সি জে সিরিজের ‘জে সেভেন এবং জে ফাইভ’ মডেলের নতুন দুটি স্মার্টফোন এলো দেশের বাজারে। শনিবার (০৮ আগস্ট) স্যামসাং মোবাইল বাংলাদেশ স্মার্টফোন দুটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে।

গ্রাহক প্রত্যাশা পূরণে স্মার্টফোন দুটি তৈরি করা হয়েছে অত্যাধুনিক সব ফিচারের সমন্বয়ে। এর আকর্ষনীয় ক্যামেরা, চমৎকার ডিসপ্লে এবং শক্তিশালী কার্যক্ষমতা ব্যবহারকারীদের এনে দেবে অভিনব এক অভিজ্ঞতা এমন প্রত্যাশা স্যামসাং সংশ্লিষ্টদের।

ফোন দুটির বিস্তারিত তুলে ধরে অনুষ্ঠানে জানানো হয়, ৫.৫ ইঞ্চির গ্যালাক্সি জে সেভেন এবং ৫.০ ইঞ্চির গ্যালাক্সি জে ফাইভ ব্যবহারকারীদের নিঁখুত দৃশ্যের অভিজ্ঞতা দিতে যুক্ত করা হয়েছে এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে।

বিনোদনপ্রেমীদের বিনোদনের সার্বিক আনন্দ উপভোগে রয়েছে সাউন্ড এলাইভ টেকনোলজি।

আল্ট্রা পাওয়ার সেভিং মোড সহ জে সেভেনের ব্যাটারি ক্ষমতা ৩০০০ এমএএইচ এবং জে ফাইভের ২৬০০ এমএএইচ।

এছাড়া মাল্টিপ্লেয়ার গেমিং এর জন্য ফোন দুটিতে ১.৫ জিবি ৠামসহ আছে যথাক্রমে ৬৪ বিটের অক্টাকোর এবং কোয়াডকোর প্রসেসর।

এগুলোর সিপিইউ দ্রুত গতিতে কার্য সম্পাদন, মাল্টিটাস্কিং এবং ওয়েব পেইজ ও গেইমস খুব দ্রুত লোড করতে সক্ষম।

ফটোগ্রাফি সুবিধায় পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেলের এডজাস্টেবল ফিচারযুক্ত ক্যামেরা এবং এফ স্টপ ভ্যালু ১.৯। যা দিয়ে ব্যবহারকারীরা যেকোনো সময়ে ছবি তুলতে পারবে এমনকি কম আলোতেও পরিস্কার ছবি ধারণ করা যাবে। সেলফির জন্য আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সাথে এলইডি ফ্ল্যাশ এবং অ্যাডভান্সড ফটো সেটিংস।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, “স্যামসাং গ্রাহকদের অভিজ্ঞতা এবং উন্নত প্রযুক্তির সমন্বয়ে লাইফস্টাইল সলিউশন তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রাহকদের মিড রেঞ্জের হ্যান্ডসেট ক্রয়ের সুযোগ দিতে গ্যালাক্সি জে সেভেন এবং  গ্যালাক্সি জে ফাইভ নিয়ে এসেছি আমরা। চমৎকার ফটোগ্রাফি এবং শক্তিশালী কার্যক্ষমতা সম্পন্ন এই ডিভাইসগুলো গ্রাহকদের দেবে অতুলনীয় অভিজ্ঞতা”।
গ্যালাক্সি জে৭ ২১,৯০০ টাকায় এবং জে৫ পাওয়া যাচ্ছে ১৮,৯০০ টাকায়

বাংলাদেশেরপত্র/এডিপি/এ

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *