Connect with us

ঢাকা বিভাগ

ভাঙ্গায় এস.এস সি ফরম ফিলআপে অতিরিক্ত ফি আদায়, সঠিক তথ্য চাওয়ায় সাংবাদিককে গালিগালাজ

Published

on

Durniti-300x180মোঃ রবিউল ইসলাম ভাঙ্গা, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাংগায় কাজী শামসুুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরুন চন্দ্র দত্তের বিরুদ্ধে এস এস সি ফরম ফিলআপের জন্য অতিরিক্ত ফি আদায় ও সাংবাদিককে গালিগালাজের অভিযোগ পাওয়া যায়। ছাত্রীদের অভিভাবক ও স্থানীয় সূত্রে জানা যায়, এস,এস,সি-২০১৬ সালের পরীক্ষার্থীদের কাছ থেকে বিজ্ঞান বিভাগের জন্য সরকারি নির্ধারণ ফি ১৮০০/= এবং মানবিক ও বানিজ্য বিভাগের জন্য-১৭১০ টাকা থাকা সত্ত্বেও প্রধান শিক্ষক অরুন চন্দ্র দত্ত সরকারি নির্দেশনা অমান্য করে বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থীদের ফি ৩২০০/= এবং মানবিক ও বানিজ্য বিভাগের পরীক্ষার্থীদের নিকট থেকে ৩১০০ টাকা ফি আদায় করে।
এই অভিযোগের ভিত্তিতে সাংবাদিক মাসুম আল ইসলাম সহ কয়েকজন প্রধান শিক্ষকের নিকট তথ্য জানতে গেলে সাংবাদিকদের সঠিক তথ্য না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় তিনি সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন তোরা যা পারস লেখ উপরে হাত করেই আমি এ টাকা নিচ্ছি তোরা আমার কিছুই করতে পারবি না।
এ বিষয়ে মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রহিম বলেন,‘‘ সরকারি নির্ধারিত এস,এস,সি পরীক্ষার ফি ছাড়া অতিরিক্ত ফি আদায় করলে তদন্ত সাপেক্ষে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।’’

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *