Connect with us

দেশজুড়ে

মুন্সীগঞ্জ সিরাজদিখানে ১০ ইউপি নির্বাচনের যাচাই-বাছাই সমাপ্ত

Published

on

up_election_12457 (1)রোমান হাওলাদার, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রথম ধাপে ২২ মার্চ অনুষ্ঠিত হবে এতে আওয়ামীলীগ, বিএনপি, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্রপ্রার্থী চেয়ারম্যান, সংরক্ষিত ও সদস্য পদে ৪ শত ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ বুধবার যাচাই বাছাই শেষে ৩৯৭ জন প্রার্থী মনোনিত করা হয়। এর মধ্যে চেয়ারম্যার প্রার্থী ৩৫ জন, সংরক্ষিত আসনের ৮৮জন ও ২৮৪ সদস্য প্রাথী রয়েছে। যাচাই বাছাইয়ের পর দুইজন চেয়ারম্যান, দুই জন সদস্য ও সংরক্ষিত আসনে একজন প্রার্থী বাতিল করা হয়। আ”লীগের বিদ্রোহী চেয়াম্যান প্রার্থী লতব্দী ইউনিয়ন হাফেজ ফজলুল হক ও কোলা ইউনিয়নের বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবু তাহের কে, আইন ও নির্বাচনী বিধিমালা মেনে বাতিল করা হয়।
লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হাফেজ ফজলুল হক বলেন, রিটানির্ং অফিসার এবং উপজেলা চেয়ারম্যান টাকা খেয়ে আমার প্রার্থীতা বাতিল করা স্বরযন্ত্র করেছে। আমি আগামীকাল (বৃহস্পতিবার) আপিল করবো এতে মনোনয়ন পেতে আমার কোন সমস্যা হবেনা।
কোলা ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরের পক্ষে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুছ ধীরন বলেন,আ’লীগ মনোনীত প্রার্থী মীর লিয়াকত আলী নির্বাচনী কর্মকর্তাদের টাকা খায়িয়ে আমাদেরকে হয়রানির শিকার করতেছে। আসলে আমি রিটার্নিং অফিসারের সাথে কথা বললে উনি বলে প্রার্থীর (আবু তাহের) জাতীয় পরিচয়পত্রে গড়মিল আছে। কিন্তু আমি যতটুকু দেখেছি তার জাতীয় পরিচয়পত্রে কোন গড়মিল নাই। আমরা আগামীকাল (বৃহস্পতিবার) অবশ্যই আপিল করবো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *