Connect with us

দেশজুড়ে

রংপুর আদালতে সেরেস্তাদারের বিরুদ্ধে আইনজীবির মামলা

Published

on

mamla1

রংপুর প্রতিনিধি: রংপুরে ঘুষ চাওয়ার অভিযোগে আইনজীবি কর্তৃক এক সেরেস্তাদারের বিরুদ্ধে মামলার খবর পাওয়া গেছে। ওই আইনজীবির নাম এ্যাড. ইমদাদুল হক। জানা যায়, গত সোমবার রংপুর জেলা জজ-১ম আদালতে একটি মামলার আরজি কপি চাইতে গেলে সেরেস্তাদার হাবিবুর রহমান আইনজীবি এমদাদুল হকের নিকট ঘুষ দাবি করে। আইনজীবি কর্তৃক এর বিরুদ্ধে প্রতিবাদ জানালে এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। অভিযুক্ত সেরেস্তাদার সেখানে উপস্থিত আইনজীবি ও মোহারিদের সামনে প্রতি আরজির কপি বাবদ দুইশত পঞ্চাশ টাকার এক টাকা কম হলেও কপি সরবরাহ করা যাবে না বলে পরিষ্কার জানিয়ে দেন।
এরই প্রেক্ষিতে আজ মঙ্গলবার এ্যাড. ইমদাদুল হক বাদি হয়ে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে একটি মামলা দাখিল করেন।
মামলার আইনজীবি নাজমুন্নাহার পান্না ”আদালতে আইজীবির নিকট প্রকাশ্যে ঘুষ চাওয়ায় মামলা’র বিষয়টি নিশ্চিত করেছেন এবং  সেরেস্তাদারের যথাযথ বিচারের দাবিও জানান তিনি।
জানা গেছে, উক্ত সেরেস্তাদার অবসরে যাওয়া সত্ত্বে অজানা কারনে দায়িত্বপালন করে যাচ্ছেন এবং তার বিরুদ্ধে কারনে অকারনে ঘুষ নেওয়ার অভিযোগও আছে।
জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত রংপুর এর পেশকার মামলাটির এখন পর্যন্ত কোন আদেশ হয়নি বলে জানান। তবে তিনি মামলা দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *